how to make a site for free


অনুষ্কার জন্মদিনে রোমান্টিক মুডে এই জুটিকে দেখুন



ক্রিকেট থেকে ছুটি নিয়ে কিছুটা সময় প্রকৃতির মাঝে যদি ভালবাসার মানুষটার সঙ্গে কাটাতে কে না চায়। সে সাধারণ মানুষ হোক বা সেলিব্রিটি। এই ব্যাপারে Virat Kohli আর Anushka Sharma-র কোনও তুলনাই হয় না। এই লাভবার্ড সুযোগ পেলেই প্রকৃতির মাঝে সময় কাটাতে ভালবাসেন। নিউজিল্যান্ড সফর থেকে ছুটি নিয়ে দু'জনে দেখা গিয়েছিল সেখানকার জঙ্গলে ঘুরে-বেড়াতে। আর সেটা যদি হয় প্রিয় মানুষের জন্মদি‌ন তা হলে উপলক্ষ্যটাই আসল হয়ে দাঁড়ায়। বিরাট কোহলির সদ্য ইনস্টাগ্রাম পোস্টই তার প্রমাণ। বুধবার আরসিবির কোনও ম্যাচ ছিল না। সেই সুযোগেই দু'জনে পুরো দিন একসঙ্গে কাটানোর পরিকল্পনা করেছিলেন। বিরাট কোহলির পোস্ট করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে দু'জনে একটি লেকের সামনে বসে সূর্যাস্ত দেখছেন। সঙ্গে গান বাজছে বব মার্লির ‘ইজ দিজ লাভ'। যাতেই পরিষ্কার তাঁদের রোমান্টিক সেই মুহূর্ত।

হৃদরোগে আক্রান্ত স্পেনের বিশ্বকাপ জয়ী গোলকিপার

২০১০ সালে স্পেনের বিশ্বকাপ জয়ে বড় ভূমিকা রেখেছিলেন তিনি, বিশ্বের সেরা গোলকিপারদের মধ্যে তাঁর নাম উঠে আসে বার বার। বুধবার হৃদরোগে আক্রান্ত হলেন তিনি। Iker Casillas এখন খেলেন FC Porto-র হয়ে। ক্লাবের তরফেই তাঁর অসুস্থতার কথা জানানো হয়। অনুশীলনের মধ্যেই অসুস্থ হয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই মুহূর্তে Iker Casillas-এর অবস্থা স্থিতিশীল। তবে পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁকে। ৩৭ বছরের এই গোলকিপার ২০০৮ ও ২০১২ ইউরো কাপ জয়ী দলেরও সদস্য ছিলেন Iker Casillas। সাময়িকভাবে জানানো হয়েছে বাকি মরসুমে তিনি আর খেলতে পারবেন না। তবে ঝুঁকি কেটে গিয়েছে বলে জানা গিয়েছে।

বিশ্বকাপের পর বিশ্রাম নিয়েই ক্যারিবিয়ান সফর ভারতের



বিশ্বকাপের পরই West Indies Tour-এ যাওয়ার কথা ছিল ভারতের। কিন্তু দীর্ঘ সফরের জন্য কিছুটা সময়ের পরিবর্তন করা হচ্ছে বলে জানা গিয়েছে। BCCI-এৱ অনুরোধেই ক্রিকেট West Indies চুক্তিতে পরিবর্তন আনতে রাজি হয়েছে। রিপোর্ট অনুযায়ী, ভারতের West Indies সফরে রয়েছে দুটো টেস্ট, তিনটি ওয়ান ডে এবং তিনটি টি২০ ম্যাচ। ১৩ মে ক্রিকেট অস্ট্রেলিয়ার বোর্ড মিটিংয়ে দিন নির্ধারিত হবে। কিন্তু যা খবর তাতে অগস্টের প্রথম সপ্তাহ থেকে শুরু করে সিরিজ শেষ হতে পারে ৪ পেস্টেম্বর।

১৪ জুলাই শেষ হবে বিশ্বকাপ। বিসিসিআই চাইবে ভারতীয় দলের ক্রিকেটারদের বিশ্রাম দিতে। যাতে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজেরও সুবিধে হবে।